সংস্করণ: ২.০১

স্বত্ত্ব ২০১৪ - ২০১৭ কালার টকিঙ লিমিটেড

hand-422577_960_720.jpg

মজার তথ্য হাতের কনিষ্ঠ আঙুলের ভাগের দৈর্ঘ্যই যখন জানাবে আপনার ব্যাক্তিত্ব

এমনকি অনেকেই বিশ্বাস করেন, হাতের কনিষ্ঠ আঙুল ব্যাক্তিত্ব সম্পর্কে অনেক বেশি তথ্য দিয়ে থাকে! তবে চলুন কনিষ্ঠ আঙুলের ভাগগুলোর দৈর্ঘ্যের মাধ্যমে জেনে নেয়া যাক আপনি কেমন মানুষ।

মানুষ ভেদে আমাদের আঙুলের দৈর্ঘ্য ভিন্ন হয় এটা আমাদের সবার জানা। কিন্তু মানুষ ভেদে আঙুলের ভাগগুলোর দৈর্ঘ্যও যে ভিন্ন হয় এটা হয়ত অনেকেই জানেন না। এ বিষয়ে অনেক থিউরি আছে যে আপনার আঙুল, আপনার ব্যাক্তিত্ব সম্পর্কে অনেক কিছুই বলতে পারে। 

এমনকি অনেকেই বিশ্বাস করেন, হাতের কনিষ্ঠ আঙুল ব্যাক্তিত্ব সম্পর্কে অনেক বেশি তথ্য দিয়ে থাকে! তবে চলুন কনিষ্ঠ আঙুলের ভাগগুলোর দৈর্ঘ্যের মাধ্যমে জেনে নেয়া যাক আপনি কেমন মানুষ।

কনিষ্ঠ আঙুলের নখের বিপরীত দিককে ভাগ ১, মাঝের ভাগকে ভাগ ২ এবং তালু সংলগ্ন অংশকে ভাগ ৩ ধরে নেই।

ভাগ ১ যদি দৈর্ঘ্যে বড় হয়ঃ

এর মানে হল আপনি আকর্ষণীয় এবং আপনার কথা বলার দারুণ ক্ষমতা রয়েছে। আপনার অনুধাবন ক্ষমতাও অন্যদের চেয়ে বেশি।

ভাগ ২ যদি দৈর্ঘ্যে বড় হয়ঃ

এ গ্রুপের মানুষগুলো অন্যদের সাহায্য ও যত্ন নেয়ার প্রবল ক্ষমতা নিয়ে জন্মায়। তারা অন্যদের ভালো বুঝতে পারেন। বলা হয় বেশিরভাগ ডাক্তার ও স্বাস্থ্য সেবকরা এই গ্রুপেরই অন্তর্ভুক্ত।

ভাগ ৩ যদি দৈর্ঘ্যে বড় হয়ঃ

এই ধরনের মানুষগুলো সাধারণত সৎ হয় এবং সবসময় সত্যের পথে থাকে। তারা খুব ভালো মৌখিক এবং সামাজিক দক্ষতা নিয়ে জন্মে।

ভাগ ১ যদি দৈর্ঘ্যে ছোট হয়ঃ

আপনার হাতের কনিষ্ঠ আঙুলের প্রথম ভাগ যদি সবচেয়ে ছোট হয় এরমানে আপনি অন্যদের মাঝে খুব বেশি জনপ্রিয় নন। আপনি প্রায়ই অপ্রস্তুত ও দুর্বল হয়ে থাকেন।

ভাগ ২ যদি দৈর্ঘ্যে ছোট হয়ঃ

এর মানে হল আপনি বেশ একগুঁয়ে স্বভাবের। তার সাথে কিছুটা অলসও বটে। আপনি পরিবর্তনে বিশ্বাসী নন।

ভাগ ৩ যদি দৈর্ঘ্যে ছোট হয়ঃ

এই গ্রুপের মানুষগুলো হয়ে থাকে নির্দোষ এবং বিশ্বাসী। সর্বদা মনের মাঝে এমন আত্মবিশ্বাস নিয়ে থাকে যে অন্যরা আপনাকে সহজেই বুঝতে পারে।

এবার তবে মিলিয়ে দেখুন তো আপনার সাথে মিলে কিনা বিষয়গুলো? 


এখানে প্রকাশিত প্রতিটি লেখার স্বত্ত্ব ও দায় লেখক কর্তৃক সংরক্ষিত। আমাদের সম্পাদনা পরিষদ প্রতিনিয়ত চেষ্টা করে এখানে যেন নির্ভুল, মৌলিক এবং গ্রহণযোগ্য বিষয়াদি প্রকাশিত হয়। তারপরও সার্বিক চর্চার উন্নয়নে আপনাদের সহযোগীতা একান্ত কাম্য। যদি কোনো নকল লেখা দেখে থাকেন অথবা কোনো বিষয় আপনার কাছে অগ্রহণযোগ্য মনে হয়ে থাকে, অনুগ্রহ করে আমাদের কাছে বিস্তারিত লিখুন।