সংস্করণ: ২.০১

স্বত্ত্ব ২০১৪ - ২০১৭ কালার টকিঙ লিমিটেড

Asia-cup-cricket-host-in-Bangladesh-2016.jpg

কোথায় পাবেন কোথায় পাবেন এশিয়া কাপের টিকিট?

এগুলোর জন্য টিকিট পাওয়া যাবে ইউসিবি ব্যাংকের মিরপুর, সোনারগাঁও জনপথ, বিজয়নগর, প্রগতি সরণি, বসুন্ধরা ও নয়াবাজার শাখায়।

এশিয়া কাপ ক্রিকেটের বাছাইপর্বের খেলা শুরু হচ্ছে ১৯ ফেব্রুয়ারি থেকে। আফগানিস্তান, সংযুক্ত আরব আমিরাত, হংকং ও ওমানকে খেলতে হচ্ছে বাছাইপর্বে। চলবে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত। চূড়ান্তপর্বের খেলা শুরু হচ্ছে ২৪ ফেব্রুয়ারি থেকে। ৬ মার্চ ফাইনাল খেলার মধ্যে দিয়ে শেষ হবে এবারের আসর।

ইতোমধ্যেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) টিকিট প্রাপ্তির বিষয়ে তথ্য দিয়েছে। জানা যায় সবগুলো ম্যাচের টিকিট পাওয়া যাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) বিভিন্ন শাখায়।

বাছাইপর্বের প্রথম চারটি খেলা অনুষ্ঠিত হচ্ছে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। এগুলোর টিকিট পাওয়া যাচ্ছে নারায়ণগঞ্জ, কাঁচপুর ও চাষাঢ়া শাখায়। এই তিনটি শাখায় নগদ অর্থের বিনিময়ে টিকিট ক্রয় করতে হবে।

বাছাই পর্বের শেষ দুটি ও মূল পর্বের সবগুলো খেলা হচ্ছে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। এগুলোর জন্য টিকিট পাওয়া যাবে ইউসিবি ব্যাংকের মিরপুর, সোনারগাঁও জনপথ, বিজয়নগর, প্রগতি সরণি, বসুন্ধরা ও নয়াবাজার শাখায়। এদের মধ্যে মিরপুর শাখায় নগদ অর্থের বিনিময়ে টিকিট ক্রয় করতে হবে। বাকি গুলোতে ইউক্যাশের মাধ্যমে কেনা যাবে। মূল পর্বের টিকিট পাবেন ম্যাচের পূর্বদিন।

এখন জেনে নিন টিকিট মূল্য:

বাছাইপর্ব:

  • গ্যালারি – ২০ টাকা
  • গ্রান্ড স্টান্ড ও ভিআইপি – ১০০ টাকা।

মূল পর্ব:

  • উত্তর ও দক্ষিণ গ্যালারি – ২৫০ টাকা
  • পূর্ব গ্যালারি – ১৫০ টাকা
  • শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ড – ৫০০ টাকা
  • ভিআইপি স্ট্যান্ড – ১০০০ টাকা এবং
  • গ্রান্ড স্ট্যান্ড – ৩০০০ টাকা।

এখানে প্রকাশিত প্রতিটি লেখার স্বত্ত্ব ও দায় লেখক কর্তৃক সংরক্ষিত। আমাদের সম্পাদনা পরিষদ প্রতিনিয়ত চেষ্টা করে এখানে যেন নির্ভুল, মৌলিক এবং গ্রহণযোগ্য বিষয়াদি প্রকাশিত হয়। তারপরও সার্বিক চর্চার উন্নয়নে আপনাদের সহযোগীতা একান্ত কাম্য। যদি কোনো নকল লেখা দেখে থাকেন অথবা কোনো বিষয় আপনার কাছে অগ্রহণযোগ্য মনে হয়ে থাকে, অনুগ্রহ করে আমাদের কাছে বিস্তারিত লিখুন।